নাটোরের বড়াইগ্রাম ও লালপুর উপজেলায় বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ নাটোর জেলা শাখার উদ্যোগে করোনা সঙ্কটে কর্মহীন অসহায় মানুষদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার ছাত্র অধিকার পরিষদের রাজশাহী মহানগর শাখার সমন্বয়ক আব্দুল্লাহ বিন আফতাব (শুভ) এর নেতৃত্বে ত্রাণ বিতরণ কর্মসূচি পালিত হয়। এতে অংশ নেন রাজশাহী মহানগর শাখার যুগ্ন আহ্বায়ক নিশাদ সুলতানা শাকি, সম্মিলিত বেসরকারী বিশ্ববিদ্যালয় শাখার সদস্য সুবর্ণা আহমেদ ও নাটোর জেলা শাখার সদস্য সাজিদুল বাশার সহ আরো অনেকে। তাঁরা দুস্থ মানুষদের মাঝে চাল, ডাল, তেল, লবণসহ অন্যান্য খাদ্য সামগ্রী বিতরণ করেন।

ত্রাণ বিতরণ শেষে এক ভিডিও বার্তায় আব্দুল্লাহ বিন আফতাব বলেন, “সরকারের কিছু মন্ত্রী এমপি এখন ত্রাণ চোরে পরিনত হয়েছে। আমি বলবো, সারা বছর যাই করেছেন আপাতত এই সময়টা মানুষের পাশে দাড়ান, মানুষকে বাঁচান”।

তিনি আরো বলেন, “আর যারা সারা বছর টাকা কুক্ষিগত করেছেন, যে লাভ করেছেন, এই পরিস্থিতিতে সেই লাভ না করে সে টাকাটা সবার মাঝে বিলিয়ে দিন”।

এ সময় ছাত্র অধিকার পরিষদের নেতৃবৃন্দ করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের এ দুঃসময়ে দেশের সামর্থ্যবান ব্যাক্তি ও প্রতিষ্ঠানকে কর্মহীন ক্ষতিগ্রস্থ মানুষদের দিকে সহযোগিতার হাত বাড়ানোর আহ্বান জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here