গত ২৬/০৩/২০২০ ইং রোজ সকাল ১০ টা থেকে ইয়াং ইউনীটির সৌজন্যে নাজমুল করিমের নিজেস্ব উদ্যোগে মাস ব্যাপী ঢাকার সবুজবাগ থানাধীন নবগঠিত ৭৩ নং ওয়ার্ডের নয়াবাগ, কুসুমবাগ,কাচাড়ী পাড়া, মন্ডল পাড়া, দাসপাড়া দক্ষিণ গাঁও ১নং রোড, কালীবাড়ি মন্দির অবস্থানরত আবাসন ঘর বাড়ীতে ব্লিচিং পাউডার স্প্রে ও হেক্সিসল বিতরণ কর্মসূচি শুরু করেন ।এবং বিভিন্ন এলাকার ৪টি মসজিদ এর ভিতরে পরিষ্কার পরিচ্ছন্ন এবং আশেপাশে ব্লিচিং পাউডার ছিটানোসহ মহতী উদ্যোগ নিয়েছেন ।

ব্লিচিং পাউডার স্প্রে ও হেক্সিসল বিতরণ কর্মসূচি উদ্ভোদন কালে উপস্থিত ছিলেন ৭৩ নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব সফিকুল ইসলাম সাহেব, ৭৩,৭৪,৭৫ নং ওয়ার্ডের মহিলা কাউন্সিলর নাসরিন আহাম্মেদ এবং বিশিষ্ট সমাজ সেবক ও ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সহ সভাপতি বাছির আহমেদ রতন ও বিভিন্ন এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ***

উদ্ভোদন এর পর থেকে ব্লিচিং পাউডার স্প্রে ও হেক্সিসল বিতরণ এবং জনসচেতনতা সৃষ্টির লক্ষে তারা ৭৩ নং ওয়ার্ডে প্রতিটি পাড়া মহল্লায় একযোগে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে ।

সার্বিক সহযোগীতায় কার্যক্রম পরিচালনায় ছিলেন ইয়াং ইউনীটির সেচ্ছাসেবক টিমের সদস্যবৃন্দ মাহমুদ নয়ন, আবুল কালাম ,মিলন আহমেদ, মোঃ খোকন মেহেদী হাসান ইমন মোঃ ওসমান আহমেদ, মোঃ সেলিম ,নাঈম, শামীম,রকি, নূরুন্নবী, আনোয়ার হোসেন, প্রমূখ ।
নাজমুল করিম ৭৩ নং ওয়ার্ডের নায়াবাগ এলাকার স্থানীয় বাসিন্দা ।তিনি এলাকা ও দেশের যে কোনো দূর্যোগে সব সময় গরীব দুঃখীদের পাশে এসে দাড়ান। এবার ও করোনা মোকাবেলা করার জন্য লক্ষ টাকার মত জীবাণু নাশক ঔষধ ক্রয় করেছেন।তার সাথে কথা বললে তিনি বলেন আমাদের ইয়াং ইউনীটির সকল সদস্যদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি যারা তাকে সব সময় মানষিক ভাবে সহযোগিতা করেছেন এবং সেচ্ছাসেবক সকল সদস্যদের প্রতি অন্তরের অন্তঃস্থল থেকে গভীর শ্রদ্ধা এবং ভালোবাসা জ্ঞাপন করেন । তাদের সহযোগিতায় আমি আমার কার্যক্রম করতে পেরেছি এজন্য আবারও ধন্যবাদ সবাইকে ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here